কথা রাখলেন জয়া আহসান

0

কথা রাখলেন জয়া আহসান। গত বছর ফেসবুক কিংবা নেট দুনিয়া থেকে দূরে থাকলেও নতুন বছরের প্রথম দিন থেকেই ফেসবুকে সরব থাকার ঘোষণা দেন তিনি। গতকাল মঙ্গলবার নিজের ফেজবুক পেজে লাইভে এসে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে ভক্তদের উদ্দেশ্যে জয়া আহসান জানান, এখন থেকে প্রতিনিয়ত আপনাদের সঙ্গে সংযুক্ত থাকবো, পাশে থাকবো।’

সেই ধারাবাহিকতা বজায় রাখলেন জয়া। ঘোষণা দেয়ার পরদিন বুধবার বিকালে নতুন আরেকটি পোস্ট দিলেন তিনি। তবে এবার আর লাইভে নয়, ৫ জানুয়ারি মুক্তি প্রতীক্ষিত সরকারী অনুদানের সিনেমা ‘পুত্র’র একটি ট্রেলারের সঙ্গে বাংলা এবং ইংরেজিতে কয়েকটা লাইন পোস্ট করেছেন তিনি। জয়া অভিনীত সাইফুল ইসলাম মান্নু পরিচালিত ‘পুত্র’ সিনেমাটি নির্মিত হয়েছে অটিস্টিক শিশুদের। সিনেমাটিকে পৃষ্ঠপোষকতার জন্য সরকারকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

ফেসবুক পেজে জয়া লিখেছেন, ‘স্পেশাল চাইল্ড’দের নিয়ে নির্মিত ছবি পুত্র। বাংলাদেশ সরকারকে আন্তরিক ভাবে ধন্যবাদ এমন একটি সেনসিটিভ ইস্যু নিয়ে ছবি বানানোর জন্য যা সত্যিই জনসাধারণের মধ্যে সচেতনতা বৃদ্ধি করবে। আর এই গিফটেড চাইল্ডদের নিয়ে সরকারের এই সৎ প্রচেষ্টার একটি অংশ হতে পেরে আমারও ভীষণ ভালো লাগছে এবং এই ছবির সাথে যুক্ত হয়ে আমিও বুঝতে পেরেছি কি অসম্ভব প্রতিভাবান হয় এরা।

আগামী ৫ই জানুয়ারি থেকে আপনাদের নিকটবর্তী প্রেক্ষাগৃহে আসছে ‘পুত্র।’ চলুন আমরা সকলে মিলে এই ছবির একটা অংশ হই’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here