বাজারে সিম্ফনির নতুন স্মার্টফোন

0

দেশের বাজারে এলো সিম্ফনির নতুন স্মার্টফোন সিম্ফনি আই-৯৭। মঙ্গলবার (৩০ জুলাই) রাজধানীর তেজগাঁওয়ে সিম্ফনি কার্যালয়ে সংবাদ সম্মেলনে সেটটির মোড়ক উন্মোচন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এডিসন গ্রুপের চেয়ারম্যান আমিনুর রশীদ, হেড অফ সেলস এম এ হানিফ এবং ডেপুটি জেনারেল ম্যানেজার (মার্কেটিং) মোহাম্মদ রিয়াদ।

১.৬ গিগাহার্জ অক্টাকোর প্রসেসর এবং অ্যান্ড্রয়েড ৯.১ পাই চালিত স্মার্টফোনটিতে রয়েছে আইপিএস ডিসপ্লে। স্ক্রিন নেভিগেশন বাটনের এই আই-৯৭-এ  রয়েছে ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি ইন্টার্নাল স্টোরেজ যা ৬৪ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া সম্ভব।
সংবাদ সম্মেলনে জানানো হয়, সেটটিতে রয়েছে ফেস আনলক ও মাল্টিফাংশনাল ফিংগারপ্রিন্ট সুবিধা। পাশাপাশি ১৩ মেগাপিক্সেল অটো ফোকাস ব্যাক ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল ফিক্সড ফোকাস ফ্রন্ট ক্যামেরাও রয়েছে। ব্যাক ক্যামেরায় ব্যবহার করা হয়েছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স, ফলে ছবি হবে আরো বেশি স্পষ্ট । এছাড়াও রয়েছে আরো অনেক ফিচার।
ফোনটির মাল্টিফাংশনাল ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে ফোন ও অ্যাপস লক, আনলক ও ছবি তোলা যাবে। দুটি ভিন্ন রঙে সেটটি পাওয়া যাবে সিম্ফনির সব আউটলেটে। এর দাম ৭ হাজার ৪৯০ টাকা। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here