ডেঙ্গুতে আবহাওয়া কর্মকর্তার অন্তঃসত্ত্বা স্ত্রীর মৃত্যু

0
স্বামী ও সন্তানের সঙ্গে শারমিন আক্তার শাপলা

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে এবার মারা গেলেন আবহাওয়া অধিদফতরের উপ-পরিচালক একেএম নাজমুল হকের অন্তঃসত্ত্বা স্ত্রী শারমিন আক্তার শাপলা। সোমবার (৫ আগস্ট) রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

শারমিন আক্তার শাপলা সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন বলে জানা যায়। তিনি তেজগাঁও আবহাওয়া অফিসের কলোনিতে স্বামীর সঙ্গে থাকতো। আবহাওয়া অধিদফতরের সহকারী পরিচালক তাসলিমা ইমাম বলেন, ‘প্রশিক্ষণ নিতে তিন দিন আগে নাজমুল হক দক্ষিণ কোরিয়া গেছেন। যাওয়ার আগে জয়পুরহাটে শ্বশুর বাড়িতে স্ত্রী ও ছেলেকে রেখে যান। সেখানে যাওয়ার পর তার ডেঙ্গু ধরা পড়ে। অবস্থার অবনতি হলে তাকে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান’।

শাপলার বড় ভাই জহুরুল ইসলাম উজ্জল জানান, কয়েক মাস থাকবেন বলে তার ছোট বোন শাপলা মঙ্গলবার (৩০ জুলাই) জয়পুরহাট আসে। জ্বর থাকায় শুক্রবার (২ আগস্ট) তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করার পর পরীক্ষা করে তার ডেঙ্গু ধরা পড়ে। শনিবার তাকে উন্নত চিকিৎসার জন্য সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর সাড়ে ৪টার দিকে  তার বোন মারা যায়। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here