জমি নিয়ে বিরোধ, মাকে পিটিয়ে মারল দুই ছেলে-নাতীরা

0

জয়পুরহাট সদর উপজেলায় জমি বিরোধের জের ধরে ফিরোজা বেগম (৮০) নামে এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল সদর উপজেলার দক্ষিণ রাঘবপুর-রিফুজিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। শনিবার রাতে জেলা আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই বৃদ্ধার মৃত্যু হয়। নিহত ফিরোজা ওই গ্রামের মৃত কফিল উদ্দিনের স্ত্রী।

নিহতের ছোট ছেলে ফছির উদ্দিন জানান, বাবার মৃত্যুর পর থেকে ফিরোজা বেগম তার কাছে থাকতেন। তাই বৃদ্ধার নিজের নামে থাকা ২৫ শতক জমি ফছিরের নামে লিখে দেন। এ নিয়ে পরিবারের মধ্যে বিরোধ চলছিল। আর শনিবার বিকেলে মা গরু নিয়ে মাঠে গেলে বড় ভাই ফারাজ উদ্দিন (৫৫), ফারাজের মেয়ে লোপা বেগম (২২), বৃদ্ধার আরেক ছেলে শরিফুল ইসলাম (৪৫), শরিফুলের স্ত্রী রেবেকা খাতুন (৩৫) ও তাদের ছেলে রিহাদ হোসেন (১৮) তাকে গালিগালাজ করতে থাকেন।

এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে তারা তাকে কিলঘুষি মারতে থাকেন। এতে বৃদ্ধা জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যান। এ অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করেন ছেলে ফছির উদ্দিন। আর সেখানে চিকিৎসাধীন অবস্থায় ফিরোজা বেগম মারা যান।

জয়পুরহাট সদর থানার পুলিশ পরিদর্শক মুমিনুল হক জানান, এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। আর এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here