দেশকে উন্নয়নের পথে নিয়ে এসেছে আওয়ামী লীগ

0
৭৫ পরবর্তী সরকারের ধ্বংসের পথ থেকে আওয়ামী লীগ সরকার দেশকে উন্নয়নের পথে নিয়ে এসেছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতবিার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিন দিনের উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। এসময় তৃণমূলে আধুনিক প্রযুক্তি সেবা পৌছে দেওয়ার কথাও বলেন প্রধানমন্ত্রী।

দেশের উন্নয়ন আর অগ্রগতির চিত্র তুলে ধরতেই সারাদেশে উন্নয়ন মেলার আয়োজন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনদিন ব্যাপী এ মেলার উদ্বোধন করেন। রাজধানীর শিল্পকলা একাডেমিসহ দেশের সবগুলো জেলায় একযোগে শুরু হয়েছে এ মেলা।

ভিভিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বলেন, ৭৫ এর পরবর্তী সময়ে ক্ষমতা দখলের নেশায় একের পর এক হত্যাযজ্ঞে মেতে ছিলো সে সময়কার সরকার গুলো। জনগণের সেবা বাদ দিয়ে নিজেদের আখের গোছাতেই ব্যস্ত ছিলো তারা। আর এ অবস্থা থেকে দেশকে উন্নয়নের পথে নিয়ে এসে বিশ্ব দরবারে মর্যাদার আসন দিয়েছে আওয়ামী লীগ সরকার।

বর্তমান সরকারের উন্নয়ন প্রকল্পের সুফল সর্বস্তরের মানুষ পাচ্ছে উল্লখে করে এর ধারাবাহিকতা বজায় রাখতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার তাগিদ দেন বঙ্গবন্ধু কন্যা।

প্রধানমন্ত্রী আরো বলেন, দেশের প্রতিটি ঘরকে আলোকিত করা, প্রতিটি মানুষকে চিকিৎসা সেবা দেয়া ও শিক্ষিত করতে কাজ করছে সরকার। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নই আওয়ামী লীগ সরকারের লক্ষ্য।

অনুষ্ঠানে কয়েকটি জেলার প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করেন প্রধানমন্ত্রী। এসময় সরকারের উন্নয়নের চিত্র জনগণের কাছে তুলে ধরতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here