ডেঙ্গুতে এবার পুলিশের এসআইয়ের মৃত্যু

0
পুত্র সন্তানের সাথে পুলিশের এসআই কোহিনুর বেগম নীলা

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে এবার পুলিশের এক এসআই মৃত্যুবরণ করেছেন। তার নাম কোহিনুর বেগম নীলা (৩৩)। মঙ্গলবার (৩০ জুলাই) রাত ১টা ১৫ মিনিটের দিকে রাজধানীর মোহাম্মদপুর সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। 

এসআই কোহিনুর বেগমের গ্রামের বাড়ি টাঙ্গাইলের ভুয়াপুরে। তার দেড় বছর বয়সী এক ছেলেসন্তান রয়েছে। তিনি সর্বশেষ পুলিশের স্পেশাল ব্রাঞ্চে কর্মরত ছিলেন। 

রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালের পরিচালক (ডিআইজ) হাসানুল হায়দার জানান, কোহিনুর ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গত ২৮ জুলাই রাজারবাগ হাসপাতালে ভর্তি হন। অবস্থার অবনতি হলে তার আইসিইউ-এর সাপোর্ট প্রয়োজন হয়। পরে ২৯ জুলাই তাকে রেফার্ড করার পর নেওয়া হয় মোহাম্মদপুরের সিটি হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে তিনি মারা যান।

মোহাম্মদপুর সিটি হাসপাতালে দায়িত্বরত এক কর্মকর্তা বলেন, ‘রাজারবাগ পুলিশ লাইন হাসপাতাল থেকে গত ২৯ জুলাই রাত ৯টায় তাকে গুরুতর অবস্থায় এ হাসপাতালে আনা হয়। এরপর থেকে তাকে আইসিইউ বা নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়। পরে সে রাতেই ১টা ১৫ মিনিটের দিকে মারা যান তিনি’। 

এদিকে রাজারবাগ পুলিশলাইনসের ব্যারাক, মিরপুরসহ আশপাশের এলাকার বহু পুলিশ সদস্য ইতিমধ্যে ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। ডেঙ্গু আক্রান্ত পুলিশের সংখ্যা হাজার ছাড়িয়েছে বলে জানা যায়। রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল জানায়, রোববার সকাল থেকে বেলা ১টা পর্যন্ত ৯৫ পুলিশ সদস্য ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালটিতে এসেছেন, যেখানে শনিবার সারাদিনে আক্রান্ত পুলিশ সদস্যের সংখ্যা ছিল ১০১ জন। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here